শনিবার, ০৪ মে, ২০২৪

জনপ্রিয় এই বলি তারকারা কত পারিশ্রমিক পেয়েছিলেন তাদের প্রথম সিনেমায়?

প্রিয়াঙ্কা রায়

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৯:৫৮ পিএম | আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৩:৫৮ এএম

জনপ্রিয় এই বলি তারকারা কত পারিশ্রমিক পেয়েছিলেন তাদের প্রথম সিনেমায়?
জনপ্রিয় এই বলি তারকারা কত পারিশ্রমিক পেয়েছিলেন তাদের প্রথম সিনেমায়?

যুগ পাল্টেচেছে! আগে আমরা ২ টাকায় ৫ টা ফুচকা কিনতাম। আর বর্তমানে ১ টা ফুচকা পাওয়া যায় ২ টাকায়। বর্তমানে ফুচকার পরিমাণর কমার সাথে সাথে বৃদ্ধি পাচ্ছে টাকার পরিমাণ। সেরকমই বর্তমানে বলি তারকারা সিনেমা করে কোটি কোটি টাকা আয় করছেন। তবে তাদের প্রথম সিনেমা করার সময় কত পারিশ্রমিক পেয়েছিলেন তা কি জানেন? চলুন দেখে নেওয়া যাক..   

শাহরুখ খান – শাহরুখ খান এর প্রথম সিনেমা ১৯৯২ সালে ‘দিওয়ানা’। এই সিনেমার দ্বারা বলিউডে পা রাখেন বাহশাহ। আর দর্শকের মনে জায়গা করে নেন তিনি। তারপর একের পর এক সিনেমা করে তিনি জনপ্রিয় অভিনেতা হয়ে উঠেছেন। আর এই প্রথম সিনেমা করে তিনি পারিশ্রমিক পেয়েছিলেন ৪ লক্ষ টাকা।

সলমন খান - সলমন খান এর প্রথম সিনেমা ১৯৮৯ সালে ‘ম্যায়নে পেয়ার কিয়া‍‍`। এই সিনেমার দ্বারা বলিউডে পা রাখেন ভাইজান। তারপর নানা ধরনের সিনেমা করে দর্শকদের মন জয় করে নেন ও ভাইজান হয়ে ওঠেন। তাঁর প্রথম সিনেমার জন্য তিনিপারিশ্রমিক পেয়েছিলেন মাত্র ৭৫ হাজার টাকা। 

দীপিকা পাড়ুকোন - দীপিকা পাড়ুকোন এর প্রথম সিনেমা ২০০৭ সালে ‘ওম শান্তি ওম‍‍`। এই সিনেমার দ্বারা বলিউডে পা রাখেন দীপিকা। এই সিনেমা করেই তিনি মন জয় করেছিলেন দর্শকদের। তারপর আরও বহু ছবি করেছেন তিনি, এবং ভবিষ্যতে আরও করবেন। তিনি প্রথম সিনেমা করতে কোনো  পারিশ্রমিক নেননি বলে জানা যায়।  

আলিয়াভাট - আলিয়া ভাট এর প্রথম সিনেমা ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার‍‍`। এই সিনেমার দ্বারা বলিউডে পা রাখেনআলিয়া। আর এই সিনেমাতে তিনি পারিশ্রমিক পেয়েছিলেন ১৫,০০,০০০ টাকা। তারপর একের পর এক সিনেমা করে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন।